থার্টি-ফার্স্ট নাইটে রাজধানী সহ বিভিন্ন স্থানে আগুন!

ইংরেজি নববর্ষ ও থার্টি ফার্স্ট নাইট উদযাপনে আতশবাজি ও ফানুশের আগুন থেকে ঢাকাসহ দেশের কয়েকটি জায়গায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।মাতুয়াইল স্কুল রোডের একটি বাড়ির ছাদে আগুন লেগেছিলো। এছাড়া ধোলাইপাড় বড় মসজিদের পাশে একটি ভবনের ছাদেও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

শনিবার (০১ জানুয়ারি) দিনগত রাতে ফায়ার সার্ভিসের গণমাধ্যম কর্মকর্তা মো. রায়হান বলেন, ঢাকাসহ আশপাশে যেসব আগুন লেগেছিল সবগুলো আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। আগুনগুলো বড় না হওয়ায় তেমন কোনো সমস্যা নেই। এছাড়া উত্তরা এলাকায় একটি গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিলো।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের কর্মকর্তা এরশাদ হোসেন জানান, মধ্যরাতে রাজধানীর ধানমন্ডি, মোহাম্মাদপুর, মিরপুর, তেজগাঁও, খিলগাঁও, ডেমরা, যাত্রাবাড়ী, সূত্রাপুর, লালবাগ, রায়েরবাগ, কেরানীগঞ্জসহ আরও কিছু স্থানের বিভিন্ন জায়গায় বাসার ছাদ ও বিদ্যুতের তারে আগুন লাগার খবর পাওয়া গেছে। প্রতিটি স্থানে ফায়ার সার্ভিসের ২টি করে ইউনিট পাঠানো হয়।
তিনি বলেন, সব আগুন যে ফানুসের, তা নয়, এর মধ্যে গ্যাস থেকে আগুন এবং তেজগাঁওয়ে একটি গাড়িতে আগুনের ঘটনাও রয়েছে।

তিনি বলেন, আগুন লাগার স্থানগুলো তালিকাভুক্ত করা হচ্ছে। তালিকা সম্পন্ন হলে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে। আগুনে ক্ষয়ক্ষতি সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

Related posts

Leave a Comment