প্রকাশ্যে আসল মেহেজাবিনের প্রেম!

‘মেহজাবিন’ বাংলা নাটকের এক জনপ্রিয় অভিনেত্রী। অভিনয় করেন খুবই সাবলিল রুচিসম্পন্ন।অভিনয় দিয়ে মন কেড়েছেন কোটি দর্শকের। অভিনয় দিয়ে দর্শকদের মাতোয়ারা রাখলেও এই অভিনেত্রীর ব্যক্তিগত বিষয় প্রকাশ্যে আসে খুব কমই। কয়েকবার প্রেমের গুঞ্জনও ওঠেছে কিন্তু তার সত্যতা মেলেনি, মেহেজাবিনও বিষয়টগুলি প্রকাশ করেন না।

কিন্তু এবার প্রেমিক স্বয়ং নিজেই আভাস দিলেন তাদের সম্পর্ক নিয়ে। যার সঙ্গে তিনি সম্পর্কে রয়েছেন বলে বছরের পর বছর গুঞ্জন ছড়িয়েছে, সেই রাজীবের সঙ্গেই দেখা গেল তাকে। চমকপ্রদ ব্যাপার হলো, রাজীব নিজেই তাদের একান্ত ছবি শেয়ার করেছে দিয়েছেন।

নিবার (১৮ ডিসেম্বর) দুপুরের দিকে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি শেয়ার করেন রাজীব।

সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের পাড়ে কোনো একটি রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রাজীবকে জড়িয়ে ধরে আছেন মেহজাবীন। ছবির ক্যাপশনে রাজীব লিখেছেন, ‘ভালোই লাগে’।

অনেকদিন ধরেই মেহজাবীন ও রাজীবের প্রেমের খবর শোনা যাচ্ছে। বিভিন্ন সময়ে তাদের একসঙ্গে দেখা গেছে। কিন্তু সেই খবর কোন পক্ষই প্রকাশ্যে আনেননি।

জানা গেছে, তারা দুজন একসঙ্গে বিদেশেও বেড়াতে গেছেন। কিন্তু মেহজাবিন কিংবা রাজিব কেউই তা প্রকাশ করেননি।

রাজীব-মেহজাবিনের বিয়ের গুঞ্জনও শোনা গেছে একাধিকবার। তবে তারা এখনো বিয়ে করেছেন কিনা, সে বিষয়টি জানা যায়নি।

উল্লেখ্য, মেহজাবীন ২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন।

অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন। এছাড়া মাস কয়েক আগে মুক্তি পেয়েছে তার ওয়েব ফিল্ম ‘ইউটিউমার।

Related posts

Leave a Comment